চাটমোহর

হৃদয়ে ভাদড়া গ্রুপের পক্ষ থেকে “অপ্রতিরোধ্য চাটমোহর” ভাস্কর্য পরিষ্কার-পরিচ্ছন্ন কর্মসূচি পালন

দেশ ও জাতির অত্যন্ত প্রহরী মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল মুক্তিযোদ্ধাদের বিনম্র শ্রদ্ধা জানিয়ে অপ্রতিরোধ্য চাটমোহর পরিষ্কার করা হয়।

আজ(১২জুন) “হৃদয়ে ভাদড়া” ফেইসবুক গ্রুপের উদ্যোগে পাবনার চাটমোহরে ভাদড়া গ্রামের বাইপাস মোড়ে অবস্থিত “অপ্রতিরোধ্য চাটমোহর” ভাস্কর্য পরিষ্কার সহ সৌন্দর্য বর্ধনে চারপাশে ফুলের টব স্থাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চাটমোহর উপজেলা ভাইস চেয়ারম্যান ইসহাক আলী মানিক, মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার আজিজুল হক, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, চাটমোহর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ইদ্রিস আলী, ইলডিও নির্বাহী কর্মকর্তা মঞ্জু ইসলাম, মুক্তিযোদ্ধা আকবার আলী প্রাং, গাজী জব্বার আলী প্রাং। মথুরাপুর খ্রিষ্টান যুব সংগঠনের আহ্বায়ক ও মডারেটর মানিক যোসেফ কস্তা, শেখ সজিব সহ আরও অনেকের সতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে কার্যক্রমটি বাস্তবায়ন করা হয়।।

hridoye vadra 2
ছবিঃ ওয়াহিদুর ইসলাম রোমান

এছাড়া অঙ্গসংগঠন হিসেবে তারুণ্যের আলো থেকে শেখ জাবের আল শিহাব, মেহেদী হাসান মিলন, বাপ্পী শেখ, বিডি ক্লিন থেকে সাজেদুর রহমান সেজান সহ আরও অনেকে উপস্থিত থেকে সার্বিক ভাবে সহযোগিতা করেছে।

উক্ত কার্যক্রমে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মথুরাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি উজ্জ্বল হোসেন ও আর্থিক সহায়তা করেছেন মুকুল হোসেন।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান সবার উদ্দেশ্যে বলেন, তোমরা সবাই নিরাপদ দূরত্ব বজায় রেখে কাজ করবে। আমি তোমাদের সব সময় পাশে আছি এবং এরকম সুন্দর কার্যক্রমে তোমরা সবাই আমাকে ডাকলে ইনশাআল্লাহ পাশে পাবে।

হৃদয়ে ভাদড়া গ্রুপের এডমিন কামরুল হাসান চন্দন বলেন, যেহেতু অপ্রতিরোধ্য চাটমোহর ভাস্কর্য আমাদের গ্রামের একটি অংশ,সেহেতু এটার দায়ভার আমাদেরই নিতে হবে। “হৃদয়ে ভাদড়া” টিম সুষ্ঠুভাবে কার্যক্রমটি সফল করতে পেরে সত্যি আজ ভালো লাগছে।

এত সুন্দর কার্যক্রমের জন্য “হৃদয়ে ভাদড়া” গ্রুপের সকল সদস্যদের সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।।

সম্পূর্ণ লেখাটি পড়ুন

এই ধরনের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close