করোনাভাইরাসচাটমোহর

হৃদয়ে ভাদড়া”ফেসবুক গ্রুপের পক্ষ থেকে ঈদ উপহার বিতরন।

“মানুষ মানুষের জন্য, মানবতার পথে আমরা” এই স্লোগান সামনে রেখে গরীব, দূস্থ, বন্যার্ত পরিবারের মাঝে “হৃদয়ে ভাদড়া” ফেসবুক গ্রুপের পক্ষ থেকে ঈদ উপহার বিতরন।

করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পর থেকে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ। গ্রামের খেটে খাওয়া, অসহায় ও দুস্থ মানুষ যখন অনাহারে দিন কাটাচ্ছে, ঠিক তখনি দুর্ভোগ লাঘবে “হৃদয়ে ভাদড়া” ফেসবুক গ্রুপের প্রায় সকল সদস্যদের আর্থিক সহায়তা এবং পারিশ্রমের মাধ্যমে গত (২৭ জুলাই) ভাদড়া গ্রামের আশেপাশের ১৫০ টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়।

প্রতিটি পরিবারের জন্য ঈদ উপহার হিসেবে দেওয়া হয়ঃ ৪ কেজি চাল, ১টি সাবান , ১কেজি লবণ, আধা কেজি তেল, আধা কেজি ডাল, আধা কেজি চিনি, ১ প্যাকেট সেমাই ও দুধ।

এ সময় সঠিক বন্টনে এবং উপহার সামগ্রী বিতরণে অংশ নেয় “হৃদয়ে ভাদড়া” ফেসবুক গ্রুপের এক ঝাঁক তরুণ।

“হৃদয়ে ভাদড়া” ফেসবুক গ্রুপের সদস্যদের বক্তব্য ছিল , প্রানঘাতি করোনা ভাইরাসের প্রকোপ ও বন্যার ভয়ানক বিস্তার প্রধান অসুবিধা হয়ে দাড়িয়েছে অসহায় ও দুস্থ পরিবারের জন্য। সরকার উন্নয়নের চাকা সচল রাখাসহ প্রাকৃতিক এ দুর্যোগ মোকাবেলায় অগ্রণী ভূমিকা পালন করলেও আমাদের সকলের এ সমস্যা উত্তোলনে এগিয়ে আসতে হবে।

কিছু মানুষকে আজ আমরা “হৃদয়ে ভাদড়া” ফেসবুক গ্রুপ সহযোগিতা করতে পেরেছি। এভাবে সবাই এবং সব অঙ্গ সংঘটন গুলো যদি এগিয়ে আসে তাহলে ঈদের আনন্দটা ভাগাভাগি করে নিতে পারবো বলে মনে করি। আমাদের একঝাঁক তরুনের হাজারো চেষ্টার ফলশ্রুতি এই কার্যক্রম ।

“তরুণদের ফলশ্রুতির কারনে এ মানুষ গুলোর হাসি আমাদের কাছে এখন সময়ের শ্রেষ্ট বলে মনে হচ্ছে।”

সম্পূর্ণ লেখাটি পড়ুন

এই ধরনের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close