সুজানগর

সাবেক পাবনা ২ এর এমপি আহমেদ তফিজ উদ্দিন এর ২২ তম মৃত্যুবার্ষিকী উদযাপন।

 

শেখ রুবেল আহমেদ

সুজানগর উপজেলা প্রতিনিধি

 

পাবনার সুজানগরের সাতবাড়ীয়া গ্রামের কৃতী সন্তান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক পাবনা-২আসনের একাধিকবার নির্বাচিত প্রয়াত এমপি ও সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহমেদ তফিজ উদ্দিন মাস্টারের ২২তম মৃত্যুবার্ষিকী আজ রোববার যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

 

 

এ উপলক্ষে মরহুমের পরিবার এবং ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব সাতবাড়ীয়ার উদ্যোগে দিনভর বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল মরহুমের কবর জিয়ারত, বৃক্ষ রোপণ, ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান, দোয়া মাহফিল এবং অনলাইনে মরহুমের বর্ণাঢ্য জীবনের উপর আলোকপাত।

 

এসব অনুষ্ঠানে অংশ নেন মরহুমের জ্যেষ্ঠপুত্র পাবনা-২আসনের এমপি আহমেদ ফিরোজ কবির, কনিষ্ঠপুত্র উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফররুখ কবির বাবু, মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান এসএম শামছুল আলম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, দৈনিক বিজয় বাংলার সম্পাদক ও সুজানগর প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মাস্টার, আ’লীগ নেতা আবুল হাশেম, নুরুল ইসলাম, আনোয়ার হোসেন আয়নাল, ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব সাতবাড়ীয়ার সভাপতি বাকের হোসেন, সাধারন সম্পাদক নিবির মাহমুদ, সংগঠনের নেতা আরিফুল ইসলাম মিথন ও মনিরুল ইসলাম পাভেল।

 

এ ছাড়া এদিন সন্ধ্যায় অনুষ্ঠিত ও অনলাইন আলোচনায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী পাবনা-১আসনের এমপি এডঃ শামসুলহক টুকু এবং শিক্ষাবিদ ফজলুল হকসহ বিভিন্ন গুণীজন অংশ নিবেন।

সম্পূর্ণ লেখাটি পড়ুন

এই ধরনের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close