পাবনা

“বাংলাদেশ বেকার ডিপ্লোমা ফার্মাসিস্ট এসোসিয়েশন” পাবনা জেলা শাখার কমিটি ঘোষণ।

“বাংলাদেশ বেকার ডিপ্লোমা ফার্মাসিস্ট এসোসিয়েশন” পাবনা জেলা শাখার কমিটি ঘোষণা। গত ০৩/০৭/২০২০ ইং তারিখে কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক সোহরাওয়ার্দী হুসাইন এবং সদস্য সচিব মোঃ মকলেছুর রহমান মেসবা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির ঘোষণা করা হয়।এ কমিটিতে রংপুর আই এইচ টি’র সাবেক শিক্ষার্থী শরিফুল ইসলাম কে সভাপতি নাজমুল হক কে সাধারণ সম্পাদক এবং মোঃ জিল্লুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে মোট ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।
এক ঝাক নতুন এবং তরুন বেকার ফার্মাসিস্ট দের সমন্বয়ে সময় উপযোগী কমিটি গঠন করতে সক্ষম হয়েছেন বিবিডিপিএ এর কেন্দ্রীয় আহ্বায়ক সোহরাওয়ার্দী হুসাইন ও সদস্য সচিব মোঃ মকলেছুর রহমান মেসবা।
“বাংলাদেশ বেকার ডিপ্লোমা ফার্মাসিস্ট এসোসিয়েশন” এর সদ্য ঘোষিত কমিটির সভাপতি জনাব শরিফুল ইসলাম ‘পাবনা ইসসাইডার ডট কম’ কে বলেন “আমাকে পাবনা জেলা কমিটির সভাপতি করার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই কেন্দ্রীয় কমিটির আহ্বায়কও সদস্য সচিব মহোদয় কে সেই সাথে তিনি বলেন আমাদের লক্ষ হলো ২০১৮ সালের নিয়োগ বাস্তবায়ন সহ নতুন নিয়োগ বের করা এবং সেইসাথে প্রাইভেট চাকুরীর নীতিমালা প্রনয়ন করা”। ছাত্রদের বিষয়ে বলতে বললে তিনি বলেন আমাদের ভবিষ্যৎ ফার্মাসিস্টদের জন্য আমাদের একান্ত করনীয় হলো তাদের কোর্স কে ৪ বছরে উন্নীত করা সাথে তাদের ১বছর ইন্টার্নিশিপ এর ব্যবস্থা করা।
এবং তিনি এই করোনা মহামারীতে কাউকে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ জানান।

সম্পূর্ণ লেখাটি পড়ুন

এই ধরনের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close