চাটমোহর

ফেসবুক গ্রুপ “হৃদয়ে ভাদড়া” এর উদ্যোগে রাস্তার দুই পার্শ্বে পরিষ্কার পরিচ্ছন্ন ও আগাছা নিধন কর্মসূচি।

ফেইসবুক গ্রুপ "হৃদয়ে ভাদড়া"র উদ্যোগে রাস্তা যাতায়াত সচল রাখতে এবং অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনাটা রোধে রাস্তার পার্শ্বে হেলে যাওয়া বোন(ছন) ও এই করোনাকালীন ও আসন্ন বর্ষাকালের সময়ে মশা নিধনে পরিষ্কার পরিচ্ছন্ন কর্মসূচি পালন করা হয়।

গতকাল ৭ জুলাই মঙ্গলবার “হৃদয়ে ভাদড়া” ফেইসবুক গ্রুপের উদ্যোগে চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়ন এর ভাদড়া স্লুইচ গেট সংলগ্ন মুক্তিযোদ্ধা স্বর্গীয় অমল ডি কস্তার বাড়ি থেকে মুক্তিযোদ্ধা প্রভাত ডি কস্তার বাড়ি পর্যন্ত সামাজিক দূরত্ব বজায় রেখে,ও মাস্ক ব্যবহার করে রাস্তায় হেলে পরা বোন(ছন),পাইথেনিয়াম গাছ সহ সকল প্রকার আগাছা নিধন করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন “হৃদয়ে ভাদড়া” ফেসবুক গ্রুপের সম্মানিত সদস্য মুকুল হোসেন, আরিফ হোসেন, শামীম হোসেন মধু,ইমরান হোসেন,রাকিব হাসান নিলয়,সবুজ হক,এনামূল হক ইমন,সানোয়ার হোসেন ফুল,নাহিদ হোসেন,শিমুল,রনি,তন্ময় সহ স্থানীয় তরুণদের একাগ্রতা প্রকাশের মাধ্যমে কার্যক্রম টি বাস্তবায়ন করা হয়।

উক্ত কার্যক্রমের সকল প্রকার সার্বিক সহযোগিতায় ছিল মথুরাপুর খৃষ্টান যুব সংগঠনের আহ্বায়ক মানিক যোসেফ কস্তা।

এ সময়ে “হৃদয়ে ভাদড়া” ফেসবুক গ্রুপের সম্মানিত সদস্য মুকুল হোসেন বলেন, দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ।আমরা সকলের সহযোগিতায় বিগত দিনগুলোতে এ ধরনের কাজ বেশ কয়েকবার পরিচালনা করেছি ইনশাআল্লাহ আগামী দিনগুলোতেও আমরা আমাদের সেচ্ছাসেবীমূলক সমাজিক কাজ চালিয়ে যাবো।

সম্পূর্ণ লেখাটি পড়ুন

এই ধরনের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close