করোনাভাইরাসপাবনাপাবনা সদর

পাবনা পিডিসি হাসপাতালের মালিকের করোনা পজিটিভ! আক্রান্ত অবস্থায় চিকিৎসা কাজ পরিচালনার অভিযোগ

আজ (২৬জুন)পাবনার পিডিসি হাসপাতালের মালিক ও শিশু রোগ বিশেষজ্ঞ চিকিৎসক সাবেক ক্যাপ্টেন ডাঃ আনিসুর রহমানের করোনা পজিটিভ আসে। আজ বৃহস্পতিবার দিনভর এলাকাবাসীর বিক্ষোভে জেলা স্বাস্থ্য বিভাগের নির্দেশে পিডিসি হাসপাতাল এবং মালিকের বাড়ি লকডাউন করা হয়।

এলাকাবাসী জানান, ৪-৫ দিন আগেই ওই মহল্লায় ডাঃ আনিসুর রহমানের করোনা পজিটিভ। কিন্তু করোনা পজিটিভ হওয়া সত্বেও তিনি নিয়মিত নিজ বাড়িতে এবং চেম্বারে রোগী দেখতেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন বলেন, প্রশাসন এবং পৌরসভা যৌথভাবে ডাঃ আনিসুর রহমানের বাড়ি লাল পতাকা টানিয়ে লকডাউন করা হয়েছেন।

অভিযোগ রয়েছে,পিডিসি হাসপাতালের সামনে অবস্থান করলে দেখা যায় গেটে থাকা কর্মরত সিকিউরিটি গার্ড বাড়ির মূল গেট খুলে দিলে থেকে অনেক মানুষ বাহিরে বের হচ্ছে আবার অনেক মানুষ ভিতরে ঢুকছেন।

লকডাউন বিষয়ে গেট সিকিউরিটি গার্ড বলেন,গতকাল বিকেল থেকে প্রতিষ্ঠান ও তার বাড়ি লকডাউন করা হয়েছে।তবে আমার তখন ডিউটি ছিলো না।তবে এখন হাসপাতালে ৩ জন রোগী ছিলেন তারা সকলে বাড়ি চলে যাচ্ছেন এবং হাসপাতালের কর্মীরা সকালে সবাই চলে যান।আরো বলেন আগামী শনিবার (২৭জুন) পর্যন্ত পিডিসি হাসপাতাল বন্ধ থাকবে।

করোনা পজিটিভ জানার পরেও রোগি চিকিৎসা বিষয়ে জানতে চাইলে ডাঃ আনিসুর রহমান বলেন, আমি,আমার স্ত্রী এবং একজন অফিস সহকারীর (২০জুন) নমুনা জমা দেই এবং (২৩জুন) সিভিল সার্জন আমাকে ফোন করে বলেন,তিনজনের মধ্যে শুধু আমার করোনা পিজিটিভ।তবে আমি নমুনা জমা দেওয়ার আগেই চিকিৎসা সেবা বন্ধ করে দিছি। তবে আমি এখন সুস্থ আছি।

সিভিল সার্জন, ডাঃ মেহেদী ইকবাল বলেন, আমরা স্থানীয়দের মাধ্যমে জানতে পারি তার করোনা পজিটিভ এবং আমরা তার বাড়ি এবং প্রতিষ্ঠানটি লকডাউন করি এবং আক্রান্ত অবস্থায় চিকিৎসা করার বিষয়টির সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সম্পূর্ণ লেখাটি পড়ুন

এই ধরনের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close