ঈশ্বরদীকরোনাভাইরাসপাবনা

পাবনায় করোনা উপসর্গ নিয়ে আরো একজনের মৃত্যু

করোনা সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে। এর কবলে মারা যাচ্ছেন অসংখ্য মানুষ। সেই সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও মারা যাচ্ছেন অনেক মানুষ।

বৃহস্পতিবার দুপুরে নাটরে লালপুর উপজেলায় দুড়দুড়িয়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরন করেন ঈশ্বরদী ইপিজেড এক কর্মকর্তা। গোপন সূত্র জানা যায়, তার নাম মহসিন আলী।তার বয়স ৫৫।তার পিতার নাম মুক্তার হোসেন।

মহসিন আলী চার দিন আগে (১৪ জুন)আম কেনার জন্য গ্রামের বাড়িতে যান তবে তার আগে তিনি ঈশ্বরদী ইপিজেডেই ছিলেন। তিনি অনেক আগে থেকেই শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন তবে বৃহস্পতিবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে এবং শ্বাসকষ্ট বেড়ে যায় এবং জ্বর দেখা দেয়।এমন অবস্থা দেখা দিলে তাকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পথেই সে মৃত্যুবরন করেন।তবে স্বাস্থ্যকর্মীরা তার নমুনা সংগ্রহের জন্য আসলে দেখেন তাকে দাফন করা হয়ে গেছে তাই তারা নমুনা সংগ্রহ করতে পারেন না। তাই এলাকাবাসির মধ্যে আতংক বিরাজ করছে।তবে জানা যায়,মৃতের ছোট ভাই আবদুল আজিজ ঢাকা থেকে বাড়িতে আসেন এবং তাকে হোমকরেন্টাইনে থাকতে বললে সে রাতের আধারে পালিয়ে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান,আজ শুক্রবার উম্মুল বানীন দ্যুতি বলেন, (১৯জুন) তার পরিবারের লোকেদের নমুনা সংগ্রহ করা হবে আর তারা সকলে হোমকরেন্টাইনে আছেন।

সম্পূর্ণ লেখাটি পড়ুন

এই ধরনের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close