অন্যান্যচাটমোহর

অসুস্থ মিঠুর পাশে “চলনবিল হোক পর্যটন কেন্দ্র”

ক্যান্সারে আক্রান্ত মিঠুর পাশে ফেসবুক গ্রুপ ”চলনবিল হোক পর্যটন কেন্দ্র”

হাসান মেহেদী মিলন

পাবনার চাটমোহর উপজেলার ক্যান্সারে আক্রান্ত শিশু মিঠু মিয়ার চিকিৎসার জন্য অর্থ সংগ্রহ করছে ফেসবুক ভিত্তিক গ্রুপ চলনবিল হোক পর্যটন কেন্দ্র’র সদস্যরা।নিজেরা টাকা দিতে সহযোগিতা করতে না পারলেও, হাট-বাজারের মানুষের কাছ থেকে টাকা সংগ্রহ করে দিয়ে অসহায় পরিবারটির পাশে দাঁড়িয়ে মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে তারা।

মঙ্গলবার (২৩ জুন) মিঠু ও তার মায়ের হাতে চিকিৎসার জন্য সংগ্রহ করা ১১ হাজার টাকা তুলে দেয়। এর আগে প্রথম দফায় তারা শিশুটির চিকিৎসার জন্য বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে ১০ হাজার টাকা সংগ্রহ করে দিয়েছিল। এ নিয়ে দুই দফায় চলনবিল হোক পর্যটন কেন্দ্র ফেসবুক গ্রুপটি ২১ হাজার টাকা সংগ্রহ করে দিল।

ক্যান্সারে আক্রান্ত মিঠু উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত রেজাউল করিমের ছেলে। সে চাটমোহর চাইল্ড কেয়ার প্রি-ক্যাডেট উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেনীর ছাত্র। ৬ মাস আগে তার ব্লাড ক্যান্সার ধরা পড়ে।

“চলনবিল হোক পর্যটন কেন্দ্র” গ্রুপের সদস্যরা ক্যান্সার রুগী মিঠু মিয়ার জন্য ছাইকোলা, কাছিকাটা, চাচকৈড়, নওগাঁ, চাটমোহর রেলবাজার ও জোনাইল বাজার হাট ঘুরে ঘুরে অর্থ সংগ্রহ করে। তাদের এমন মানবিক উদ্যোগ ও কাজকে সাধুবাদ জানিয়েছে নাগরিক সমাজ।

অর্থ সংগ্রহের কাজে যারা ছিলেন গ্রুপের অ্যাডমিন রুবেল হোসেন, মডারেটর রাসেল, শামীম রনি, উজ্জল হোসেন দুর্জয়, আতিকুর রহমান রানা, মোল্লা আকতার হোসেন, সদস্য জীবন হোসেন, এসকে আকাশ হোসেন।

ক্যান্সারে আক্রান্ত মিঠুর চিকিৎসার জন্য আরো অনেক টাকার প্রয়োজন। সমাজের বিত্তবানরা একটু সাহায্যের হাত বাড়ালে সবার ভালবাসায় সুস্থ্য হয়ে উঠতে পারে শিশু মিঠু।

মিঠুকে সাহায্য পাঠাতে যোগােযোগ করতে পারেন এই নাম্বারে ০১৭৩২৩৮০৭৪৩ (মিঠুর বড় ভাই মিলন)।

সম্পূর্ণ লেখাটি পড়ুন

এই ধরনের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close